শিরোনামঃ

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে শতাধিক শিক্ষার্থীকে৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান


স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ের মোট ১শ জন শিক্ষার্থীর মাঝে নগদ টাকা ও শিক্ষা উপকরণসহ ৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি বিতরণ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। বৃহস্পতিবার দুপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমীতে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক। অনুষ্ঠানের শুরুতে প্রধান ও বিশেষ অতিথিকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয় । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপক রানা।
রাজবাড়ীর মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ের মোট ১শ জন শিক্ষার্থীর মাঝে নগদ টাকা ও ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করে বিদ্যানন্দ ফাউন্ডেশন। এরমধ্যে মাধ্যমিক পর্যায়ের ৮২ জন শিক্ষার্থীকে নগদ ৩ হাজার এবং উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ের ১৮ জনকে নগদ ৪ হাজার করে টাকা প্রদান করা হয়।

অন্যান্য খবর পড়ুন