শিরোনামঃ

এ্যাড. ফরহাদ আহমেদ ও ড. শেখ রেজাউল ইসলামের নেতৃত্বে বালিয়াকান্দি ও কালুখালীতে ঈগল মার্কার ব্যাপক প্রচারনা ও গণসংযোগ


রুবেলুর রহমান : প্রচার-প্রচারনা, লিটলেট বিতরণ ও গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী) আসনে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক। বৃহস্পতিবার দুপুরে তিনি কালুখালীর গান্দিমারা থেকে তার ঈগল প্রতিক নিয়ে প্রচারনা শুরু করেন। পরবর্তীতে তিনি কালুখালীর চাঁদপুর, কালুখালী বাজার, রেলস্টেশন, বালিয়াকান্দির সোনাপুর, বালিয়াকান্দি বাজার সহ বিভিন্ন স্থানে গণসংযোগ চালিয়ে ভোট প্রার্থনা করেন। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা ঈগল প্রতিকের পক্ষে প্রচারনা চালান। এসময় সাবেক ডেপুটি এ্যাটনী জেনারেল ফরহাদ আহমেদ ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাসেম সহ কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক বলেন, রাজবাড়ী-২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণায় স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতিক নিয়ে নির্বাচন করছেন। গত ৪ ডিসেম্বর থেকে এ পর্যন্ত অনাকাঙ্খিত ছোট বড় অনেক কিছুর সম্মুখিন হয়েছেন। জননেত্রী শেখ হাসিনা এ আসনে একজনকে দলীয় মনোনয়ন দিয়েছেন এবং আরেকজনকে স্বতন্ত্র প্রার্থী হতে উনিই বলেছেন। এটা বাংলাদেশ আওয়ামী লীগের এক ধরনের সিদ্ধান্ত। সেই সিদ্ধান্ত মোতাবেক পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর সকল মানুষের দুঃখ, কষ্টের কথা চিন্তা করে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ইতিমধ্যে বেশ কিছু জায়গায় তার প্রচারনায় বাঁধা দেওয়া ও বিভিন্ন স্থানে রাতের অন্ধকারে তার পোস্টার খুলে ফেলা হচ্ছে। একটি অশুভ শক্তি এই কাজ করছে।
তিনি আরও বলেন, দীর্ঘ দিনের দুঃশাসন থেকে মুক্তি পেতে আজ পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর তৃণমূলের মানুষ জেগে উঠেছে। যার কারণে দলীয় নেতাকর্মীসহ এখন অনেকে ঘরের বাইরে আসতে শুরু করেছে। আস্তে আস্তে আরও আসবে। এ ঈগল প্রতিক পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর নির্যাতিত নিপেড়িত গণ মানুষের প্রতিক। ইনশাল্লাহ ৭ জানুয়ারী এই নির্যাতিত নিপেরিত মানুষ বিপুল ভোটের ব্যবধারন ঈগল প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। এ সময় মিডিয়াকর্মীদের তিনি সত্য চিত্র তুলে ধরে ধরার আহ্বান জানান।

অন্যান্য খবর পড়ুন