শিরোনামঃ

রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জহুরুল হকের গণসংযোগ


স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হকের পক্ষে গণসংযোগ অব্যাহত রয়েছে।
বুধবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের রশোরা বাজার সহ বিভিন্ন বাজার ও মোড়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন।
এসময় ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক, রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুর রহিম মোল্যা, রাজবাড়ী বারের আইনজীবি এ্যাড. মাহবুবুর রহমান, এ্যাড. সোহেল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক বলেন, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া ও সমর্থন কামনা করছি।
উল্লেখ্য, এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক দীর্ঘদিন সাংবাদিকতা পেশার সাথে জড়িত। তিনি বর্তমানে রাজবাড়ী পেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। একাধারে তিনি রাজবাড়ী জেলা জর্জ কোর্টের একজন আইনজীবী। রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচিত টানা তিন বারের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্থানীয় দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার সম্পাদক ও রোটারী ক্লাব অব রাজবাড়ী চন্দনার সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে এ্যাড. খান মোহাম্মদ জহুরুল ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

অন্যান্য খবর পড়ুন