শিরোনামঃ

স্ত্রী পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ায় দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে


স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৭ বছরের সংসার ফেলে রেখে স্ত্রী পরকীয়া প্রেমে আসক্ত হয়ে ছেড়ে যাওয়ায় মায়ের ইচ্ছে পূরণ করতে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার কালে দুধ দিয়ে গোসল করেছেন লেপতোষক ব্যবসায়ী মোঃ মামুন মোল্লা। তিনি বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ মোল্লার ছেলে ও নারুয়া বাজারে লেপতোষকের ব্যবসায়ী।
জানাগেছে, সাত বছর আগে একই উপজেলার নবাবপুর ইউনিয়নের হাবিবুর বিশ্বাসের মেয়ে শাম্মি আক্তারের সঙ্গে মামুন মোল্লার বিয়ে হয়। শাম্মি তার খালাতো বোন ছিল। গত ২ মার্চ স্ত্রী শাম্মি আক্তার পরকীয়া প্রেমে আসক্ত হয়ে একই এলাকার পোল্ট্রি ব্যবসায়ী তপনের সঙ্গে রাতে পালিয়ে যায়। পরে মায়ের ইচ্ছে পূরণ করতে আধা মণ দুধ দিয়ে বিয়ে করতে যাওয়ার আগে গোসল করেন। গত রবিবার (১৭ মার্চ) পাশের জেলা ফরিদপুরের মধুখালী উপজেলার আশাপুর এলাকায় বিয়ে করেন।
মামুনের ভাইয়ের স্ত্রী আছমা বলেন, আগের বিয়ের সময় গোসল করাতে পারি নাই, তাই এ বিয়ের সময় দুধ দিয়ে গোসল করালাম।
মামুন মোল্যার মা জেসমিন বেগম বলেন, তার পুত্রবধু পরকীয়া প্রেমিকের সাথে চলে যাওয়ার কারণে ছেলেকে দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে দিয়েছেন।
মোঃ মামুন মোল্লা বলেন, শাম্মি আমার খালাতো বোন। পারিবারিকভাবে আমাদের ৭ বছর আগে বিয়ে হয়। তবে শাম্মি পরকীয়ায় আসক্ত ছিল এটা বুঝতে পারি নাই। গত ২ মার্চ রাতে আমি দোকানে থাকা অবস্থায় ও পালিয়ে যায়। আমার মা সে সময় বলেছিল দ্বিতীয় বিয়ে করার আগে দুধ দিয়ে গোসল করতে। তাই মায়ের আবদার পূরণ করতে দুধ দিয়ে গোসল করে বিয়ে করতে গিয়েছিলাম।
স্থানীয় ইউপি সদস্য মোঃ জনাব আলী বলেন, আসলে মামুন তার স্ত্রীকে ভালোবাসতো। তাকে ছেড়ে চলে যাওয়ায় দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করেছে। বিষয়টি ব্যাপক আলোচিত হয়েছে।

অন্যান্য খবর পড়ুন